Header Ads

সুখবর, টাইগারদের সাথে সিরিজ খেলতে চান ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল!!

টাইগারদের সাথে সিরিজ খেলতে চান বলে এমনটি মন্তব্য করেছেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের সভাপতি ডেভ ক্যামেরন।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আমন্ত্রণে ডেভ ক্যামেরন ঢাকায় এসেছেন। তার এই আসা বাংলাদেশের ক্রিকেটে অগ্রযাত্রা দেখা এবং দুই দেশের মাঝে দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে কথা বলা।
গতকাল রোববার মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে ভিআইপি লাউঞ্জে বসে তিনি বিপিএলে কুমিল্লা-রংপুর ও ঢাকা-খুলনার ম্যাচ দেখেন। সেই সময় একটি টিভিকে দেয়া সাক্ষাৎকারে তিনি জানান, তার এই আসা বাংলাদেশের ক্রিকেট কীভাবে এগিয়ে যাচ্ছে তা দেখা।
গত
বছর দুয়েকে আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের উত্থানে মুগ্ধ ক্যারিবীয় ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট। একই সাথে তিনি দুই দেশের দ্বিপাক্ষিক সিরিজ নিয়েও কথা বলবেন বিসিবির সাথে।
ডেভ ক্যামেরন বলেন, ‘আমি এখানে এসেছি বিসিবির অতিথি হয়ে। দেখতে এসেছি বাংলাদেশের ক্রিকেটের অগ্রগতি, কিভাবে ওরা উন্নতি করছে। একই সাথে কথা বলবো কবে ওদের সঙ্গে খেলা যায়, সামনে কখন সিরিজ আয়োজন করা যায়, এসব নিয়ে।’
তিনি আরো বলেন, ‘বাংলাদেশের ক্রিকেট দারুণ উন্নতির পথে আছে। বিশেষ করে দেশের মাটিতে ওদের বিপক্ষে খেলতে ভয়ই লাগবে আমাদের। বাংলাদেশের সঙ্গে সম্পর্ক সব সময়ই ভালো ছিল আমাদের। শুধু বাংলাদেশই নয়, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটকে এগিয়ে নিতে সবার সঙ্গে ভালো সম্পর্ক রাখা জরুরি।’
বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ২০১৪ সালে সর্বশেষ কোন দ্বিপাক্ষিক সিরিজে মুখোমুখি হয়। সেবার বাংলাদেশকে আতিথ্য দেয় ওয়েস্ট ইন্ডিজ। এর ঠিক দুই বছর আগে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে বাংলাদেশ আসে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।
২০১৩ সালে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের দায়িত্ব নিয়েছেন ডেভ ক্যামেরন। দায়িত্ব নেয়ার পর নানা কারণে তিনি যেমন আলোচিত হয়েছেন, তেমনি সমালোচিতও হয়েছেন।

কোন মন্তব্য নেই

Copyright Ⓒ Bd Cricket News All Rights Reserved

Blogger দ্বারা পরিচালিত.