Header Ads

নিউজিল্যান্ডের বিপক্ষে টাইগারদের দল ঘোষণা: বদলে যাওয়া দলে আছেন যারা!!

চলতি মাসেই নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজে লড়বে মাশরাফি-মুশফিকরা। আর সেই সিরিজের জন্য ২২ সদস্যের দল ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
আর ২২ সদস্যের সেই দলে ছিলেন না পেসার রুবেল হোসেন। কিন্তু ঢাকা ডাইনামাইসের হয়ে খেলার সময় আরেক পেসার মোহাম্মাদ শহীদ ইনজুরিতে পড়ায় ভাগ্য খুলেছে স্ট্যান্ড বাইতে থাকা রুবেলের।
তবে শুধু যে শহীদের বিকল্প হিসেবে রুবেলকে নেয়া হয়েছে সেটা বললে অবশ্য ভুল হবে। চলতি বিপিএলে বল হাতে উজ্জ্বল এই পেসার। রংপুরের হয়ে আট ম্যাচ খেলে নিয়েছেন ১৫ উইকেট।
এর পাশাপাশি ২০১৫ ক্রিকেট বিশ্বকাপে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের মাটিতে খেলার অভিজ্ঞতাও রয়েছে এই ডান হাতি পেসারের।
এছাড়াও এই সফরের প্রাথমিক স্কোয়াডে
ডাক পেয়েছেন চলতি মৌসুমে জাতীয় ক্রিকেট লিগে রংপুরের হয়ে খেলা লেগ স্পিনার তানভীর হায়দার।
সেই ম্যাচে ১৪ ওভার বোলিং করে ৫৩ রানে ৪ উইকেট শিকার করেন তিনি। আর এই চারটি উইকেট ছিল জো রুট, জনি বেয়ারস্টো এবং জস বাটলারের।
শুধু তাই নয়, এই স্কোয়াডে রাখা হয়েছে ইনজুরি আক্রান্ত তরুণ পেস তারকা মুস্তাফিজুর রহমানকে। কাঁধের অস্ত্রোপচারের পর এখন অনেকটাই সুস্থ তিনি। নেটে বোলিং করাও শুরু করেছেন।
এই দলে আরো ডাক পেয়েছেন দুই নবীন ক্রিকেটার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে সহ অধিনায়কের দায়িত্ব পালন করা ব্যাটসম্যান নাজমুল হোসেন (শান্ত) এবং রবি পেসার হান্টের আবিষ্কার এবাদত হোসেন চৌধুরী।
ছাড়াও ২২ জনের বাইরে স্ট্যান্ডবাই তালিকায় রাখা হয়েছে শাহরিয়ার নাফিস, আব্দুল মজিদ, লিটন কুমার দাস, মোশাররফ হোসেন রুবেল, কামরুল ইসলাম রাব্বি, রুবেল হোসেন আল-আমিন হোসেন, নাসির হোসেন ও আলাউদ্দিন বাবুকে।

২২ জনের ঘোষিত স্কোয়াড-

তামিম ইকবাল, ইমরুল কায়েস, মমিনুল হক, মাহমুদুল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, শুভাগত হোম, নাজমুল হাসান শান্ত, তাইজুল ইসলাম, মাশরাফি বিন মর্তুজা, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শফিউল ইসলাম, শুভাশিস রায়, রুবেল হোসেন, এবাদত হোসেন, তানভির হায়দার।

স্ট্যান্ডবাই তালিকা-

 শাহরিয়ার নাফিস, আব্দুল মজিদ, লিটন কুমার দাস, মোশাররফ হোসেন রুবেল, কামরুল ইসলাম রাব্বি, আল-আমিন হোসেন, নাসির হোসেন ও আলাউদ্দিন বাবু

কোন মন্তব্য নেই

Copyright Ⓒ Bd Cricket News All Rights Reserved

Blogger দ্বারা পরিচালিত.