Header Ads

BDREVSHARE ptc সাইটে প্রতিদিন ৫-১০ মিনিট কাজ করে দিনে ২ -৩ ডলার আয় করুন।


এই সাইটে কাজ করেতে আপনার যা যা প্রয়োজনঃ 

১.একটা এন্ড্রইড মোবাইল অথবা ল্যাপটপ অথবা কম্পিউটার।
২.ইন্টারনেট সংযোগ অথবা wifi সংযোগ।

আপনি তিন পদ্বতিতে আয় করতে পারেন, যে পদ্বতিতে আপনার পছন্দ সে ভাবে কাজ করে ইনকাক করতে পারেন।

১। ADD ক্লিকঃ
আপনি ADD এ ক্লিক করে প্রতিদিন ডলার ইনকাম করতে পারেন।
২।রেফারেল  এর মাধ্যেমেঃ 
আপনি সবচেয়ে বেশি রেফারেল এর মধ্যো ইনকাম করতে পারেন কারন এখানে ডাইরেক্ট রেফারেল কমিশন হচ্ছে ১৫০%!!!
আপনি আ্যড ক্লিক করে যা ইনকাম করবেন তার কয়েক গুন ইনকাম করতের পারেন রেফারেল এর মাধ্যেমে।
৩। শেয়ার কিনেঃ 
শেয়ার কিনে আপনি অল্প সময়ে অদিক আয় করতে পারেন কোনো কাজ না করে!!
আপনি যদি একটা শেয়ার কিনেন তাহলে আপনি ঘরে বসে ৬০ দিনে প্রফিড পাবেন ১ ডরার, কোনো কাজ করতে হবে না।
আর যদি ১০ টা শেয়ার কিনেন তা হলে বসে থেকে
প্রতিদিন ইনকাম হহবে ১ ডলার। মাসে হবে ৫ ডলার, আর ২ মাস  হবে ১০ ডডলার প্রফিড ঘরে বসে থেকেই।
আপনারা যারা জয়েন করেছেন তারা কিভাবে বিডিরেভ শেয়ার থেকে অল্প সময়ে বেশি আয় করতে পারেন সেটা বলব।
দেখুন আমি কিভাবে বিডি রেভশেয়ার এ কাজ করছি………….
আমার প্রথম ইনকাম হচ্ছে আ্যডে ক্লিক করে, দেখলাম ইনকাম হচ্ছে কম।
তখন আমি রেফারেল বারাতে শুরু করলাম , তখন দেখি আমার ব্যালেন্সে অটো ডলার আ্যড হচ্ছে ,
দেখুন এইটা আমার রেফারেল ইনকাম::-
তখন ইনকাম আরো বারাতে চাইলাম সেই জন্য একটা শেয়ার কিনলাম ৫ ডলার দিয়ে
এখটা শেয়ার থেকে প্রতিদিন ব্যালেন্সে ০.০১ ডলার আ্যড হয় ।
তার মানে একটা শেয়ার থেকে আমার আসতেছে ০.০১*৬০=৬ ডলার। তার মানে ২ মাসে ১ ডলার প্রফিড।
আমি যেই একটা শেয়ার কিনে ছিলাম::-
আর এইটা হচ্ছে আমার দ্বিতীয় প্রেমেন্ট প্রুফ ::-
কেন এই সাইটে কাজ করবেন?
কারন এইটা বাংলাদের সাইট , আ্যডমিন ও বাংলাদেশের।

Sing Up here


সুবিধাসমূহ
১. ৭২ ঘন্টার মধ্যে টাকা Paid করা হয়।
২. server অত্যন্ত ভালো ও very high speed.
৩. মাত্র ২ ডলার হলেই withdraw করা যায়।
৪. Live Support ব্যবস্থায় সরাসরি সমস্যার সমাধান পাওয়া যায়।
৫. এছাড়া কোম্পানির Support ব্যবস্থা অত্যন্ত কার্যকর
৬. বাংলাদেশীদের জন্য Bkash এর মাধ্যমে টাকা Paid করা হয়।
৭. এছাড়া ইনভেস্ট না করে একদম ফ্রি ইনকাম করতে পারবেন।
,
কিভাবে বিকাশ থেকে টাকা উঠাবেন?  তা বুঝতে না পাড়লে নিচের এই ভিডিওটি দেখলেই সব বুঝতে পারবেন→
ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন,,,
,
এই সাইটে কিভাবে কাজ করবেন? তা বুঝতে না পারলে নিচের ভিডিওটি দেখলেই সব বুঝতে পারবেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন
,,
আপনারা আর দেরি না করে তারাতারি signup করুন। Signup করতে Click here to signup এ ক্লিক করুন → CLICK HERE TO SIGNUP
,
,
সবাইকে ধন্যবাদ।

কোন মন্তব্য নেই

Copyright Ⓒ Bd Cricket News All Rights Reserved

Blogger দ্বারা পরিচালিত.